Text size A A A
Color C C C C
পাতা

সিটিজেন চার্টার

 সিটিজেন চার্টার

টেলিফোন সংক্রান্ত :

সেবার ধরণ

সেবা প্রদানের স্থান

সেবা প্রদানের সময়সীমা

· টেলিফোন নতুন সংযোগ,

. পুরাতন সংযোগ, স্থানান্তর

· নাম, পদবী ও নাম্বার পরিবর্তন

 

বিভাগীয় প্রকৌশলী (টেলিকম) বরিশালের  কার্যালয় টেলিফোন ভবন, ফজলুল হক এ্যাভিনিউ, বি,টি,সি,এল, বরিশাল।

ফোনঃ ০৪৩১-৬৩৩০০।

সম্ভাব্য ক্ষেত্রে ২৪ ঘন্টার মধ্যে দাবীনামা জারী । দাবী নামার অর্থ পরিশোধের পর উপদেশ নামা জারীর ৭ দিনের মধ্যে সংযোগ

ISD সুবিধাপ্রদান

যথাযথ আবেদনের ৭ দিনের মধ্যে

· অতিরিক্ত টেলিফোন বিল

· টেলিফোন Lock/Unlock করণ

· NWDও ISDসুবিধা প্রত্যাহার করণ

· গ্রাহকের আবেদন সাপেক্ষে সাময়িক বিচ্ছিন্ন করণ/ পূনঃ চালুকরণ

বিভাগীয় প্রকৌশলী (টেলিকম) বরিশালের  কার্যালয় টেলিফোন ভবন, ফজলুল হক এ্যাভিনিউ, বি,টি,সি,এল, বরিশাল।

ফোনঃ ০৪৩১-৬৩৩০০।

যযথাযথ আবেদনের ২৪ ঘন্টার মধ্যে

 

· টেলিফোন ত্রুটি মুক্ত করণ

বিভাগীয় প্রকৌশলী (টেলিকম) বরিশালের  কার্যালয় টেলিফোন ভবন, ফজলুল হক এ্যাভিনিউ, বি,টি,সি,এল, বরিশাল।

ফোনঃ ০৪৩১-৬৩৩০০।

 

সম্ভাব্য ক্ষেত্রে অভিযোগ গ্রহণের ২৪ ঘন্টার মধ্যে

· উল্লিখিত সময় সীমার মধ্যে বর্ণিত বিষয় সমাধান না হলে সংশ্লিষ্ট বিভাগীয় প্রকৌশলী (টেলিকম)  

            বরিশালের  কার্যালয় টেলিফোন ভবন, ফজলুল হক এ্যাভিনিউ, বি,টি,সি,এল, বরিশাল।

 ফোনঃ ০৪৩১-৬৩৩০০।

আমাদের লক্ষ্যঃ-

বিটিসিএল কে গতিশীল প্রতিষ্ঠানে রুপদান এবং টেলিযোগাযোগ অবকাঠামো বিস্তারের মাধ্যমে বিটিসিএল কে দেশের টেলিযোগাযোগ সেক্ট্ররে নেতৃত্বের আসনে বহাল রাখা।

 

আমাদের উদ্দেশ্যঃ

দেশ ও মানুষের সেবা, গ্রাহক সেবার মান উন্নয়ন, টেলিফোন চাহিদা পূরন, অবকাঠামো উন্নয়ন, প্রতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধি, উন্নয়ন পরিকল্পনায় মৌলিক পরিবর্তন, আধূনিক বিপনন ব্যবস্থা প্রবর্তন, রাজস্ব আদায় ব্যবস্থাপনার উন্নয়ন। সর্বোপরি ডিজিটাল বাংলাদেশ গঠণে অগ্রণী ভূমিকা পালন।

 

আমাদের সার্ভিস সমূহঃ-

১। ফিক্সড টেলিফোন (লোকাল, এন,ডবিউ,ডি, এবং আই,এস,ডি)

২। ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিস।